ঈদে কর্মস্থলে থাকতে হবে সরকারি-বেসরকারি চাকরিজীবীদের

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ঈদুল আজহার ছুটিতে সরকারি, বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের চাকরিজীবীদের (কর্মকর্তা-কর্মচারী) অবশ্যই কর্মস্থলে থাকতে হবে।

- Advertisement -

সোমবার (১৩ জুলাই) রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

- Advertisement -google news follower

আদেশে বলা হয়েছে, সম্প্রতি করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়ে যাওয়ায় আসন্ন পবিত্র ঈদুল আজহার সময় সংক্রমণ রোধে সব সরকারি, বেসরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের ঈদের সরকারি বা ঐচ্ছিক ছুটিতে অবশ্যই কর্মস্থলে অবস্থানের জন‌্য নির্দেশ দেওয়া হলো।

এর আগে দুপুরে সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে এবার ঈদুল আজহার ছুটি বাড়ানো হবে না, তিনদিনই থাকবে। ছুটির সময় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ কর্মস্থলে থাকতে হবে।

- Advertisement -islamibank

সোমবার সকালে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠকে এ সিদ্ধান্ত হয়। গণভবন থেকে প্রধানমন্ত্রী অনলাইনে বৈঠকে এবং মন্ত্রিসভার সদস‌্যরা সচিবালয় থেকে যুক্ত হন।

জিলহজ মাসের চাঁদ দেখা অনুযায়ী এবার আগামী ৩১ জুলাই বা ১ আগস্ট ঈদুল আজহা হওয়ার সম্ভাবনা রয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM