করোনায় মারা গেলেন রাষ্ট্রপতির ছোট ভাই

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও সহকারী একান্ত সচিব মুক্তিযোদ্ধা আবদুল হাই মারা গেছেন।

- Advertisement -

বৃহস্পতিবার (১৭ জুলাই) দিবাগত রাত সোয়া ১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মারা যান। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এ তথ‌্য নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, রাত সোয়া ১টায় আবদুল হাই মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। ভেন্টিলেশনে থাকা অবস্থায় হার্ট অ্যাটাক হয়েছিল তার। তার মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

জয়নাল আবেদীন জানান, শনিবার (১৮ জুলাই) স্বাস্থ্যবিধি মেনে কিশোরগঞ্জের মিঠামইনে জানাজা ও পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, আবদুল হাইয়ের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই নমুনা পরীক্ষা করা হয়। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। গত ৫ জুলাই ঢাকা সিএমএইচের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্পিকার ও ডেপুটি স্পিকারের শোক
আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া। এছাড়াও শোক প্রকাশ করেছেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

এক শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM