চোরাই ২৫ মোবাইলসহ আটক ৩

নগরের কোতোয়ালির বানিয়াটিলা থেকে ২৫টি চোরাই মোবাইলসহ তিন যুবককে আটক করেছে পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত সোয়া এগারটার দিকে বানিয়াটিলার বাবুল জমিদারের বাড়ির দ্বিতীয়তলা থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটকরা হলেন-সন্দ্বীপের কালাপানিয়ার মো. ইউছুফের ছেলে মো. সাইফুল (৩৩), নোয়াখালীর সোনাইমুড়ির বাংলাবাজারের মো. হারুনুর রশীদের ছেলে মো. সাজ্জাদ (২৩) ও লালখানবাজার মতিঝর্ণা এলাকার আতাউর মিয়ার ছেলে মো. সুমন প্রকাশ রুবেল (২৪)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন জয়নিউজ বলেন, আটক তিন যুবক মূলত একটি মোবাইল চোরচক্রের সদস্য। এরা বিভিন্ন সময় নগরের বিভিন্ন স্থান থেকে মোবাইল চুরি করে। আটক রুবেল তার সহযোগী সাজ্জাদকে নিয়ে ঘুরে বেড়ায়। বিশেষ করে কোনো বাস-ট্রাক টার্মিনাল বা মার্কেট এলাকার বাস যাত্রীদের পাশে অবস্থান করে কৌশলে মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে এসব চোরাই মোবাইল সাইফুলের কাছে নিয়ে যায়। সাইফুল মূলত চোরাই মোবাইল ক্রেতা। সে বিভিন্ন চোরদের কাছ থেকে এসব মোবাইল কিনে বেশি দামে বিক্রি করে।

- Advertisement -islamibank

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মূলত ভ্রাম্যমাণ মোবাইল চোরচক্রের সদস্য বলে জানায়। আটক সাজ্জাদ ও রুবেলের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে বলেও জানান তিনি।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM