চট্টগ্রামে করোনার সংক্রমণ ‘এক ডিজিটে’

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১০৭ নমুনায় করোনাভাইরাসে নতুন করে নয়জন সংক্রমিত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৬ জন নগরের ও ৩ জন বিভিন্ন উপজেলার। ৬ মে’র পর এই প্রথম চট্টগ্রামে এ ভাইরাসে সংক্রমিত ব্যক্তির সংখ্যা এক ডিজিটে নেমে এল।

- Advertisement -

এ নিয়ে চট্টগ্রামে ১৪ হাজার ৪৮৯ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত মারা গেছেন ২৩৩ জন। একইসময়ে ৭৮ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৪৮৩ জন।

- Advertisement -google news follower

সোমবার (৩ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় সূত্র জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, রোববার বিআইটিআইডিতে ৮৬ জনের নমুনা পরীক্ষায় নগরের ২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২১ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৪ ও উপজেলার ৩ জনের করোনা মিলেছে। উপজেলায় আক্রান্ত ৩ জনের মধ্যে লোহাগাড়া, আনোয়ারা ও পটিয়ার একজন করে রয়েছেন।

- Advertisement -islamibank

এদিকে রোববার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়, কক্সবাজার মেডিকেল কলেজ, ইম্পেরিয়াল হাসপাতাল ও শেভরণের ল্যাবে চট্টগ্রামের কারও নমুনা পরীক্ষা হয়নি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM