বোধনের নবীনবরণ ২১ আগস্ট

বোধন আবৃত্তি স্কুলের ৫৪তম আবর্তনের নবীনবরণ ও উদ্বোধনী ক্লাস আগামী শুক্রবার (২১ আগস্ট ) শুরু হবে।

- Advertisement -

বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রামের উদ্যোগে সকাল ১০ টায় অনলাইন প্লাটফর্ম যুমে নবীন বরণ ও উদ্বোধনী ক্লাস নিবেন আবৃত্তিশিল্পী ড. বিপ্লব বালা।
অনুষ্ঠানে অতিথি থাকবেন বোধনের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট গুভাষ বরণ চক্রবর্ত্তী, প্রতিষ্ঠাকালীন সদস্য প্রশান্ত কুমার চক্রবর্ত্তী ও পারভেজ চৌধুরী, সভাপতি আবদুল হালিম দোভাষ ও সাধারণ সম্পাদক প্রণব চৌধুরী।

- Advertisement -google news follower

বাংলাভাষার শুদ্ধতম চর্চার অঙ্গীকার নিয়ে বড়দের জন্য ছয় মাস ব্যাপী প্রশিক্ষণে থাকছে শুদ্ধ উচ্চারণের তত্ত্ব ও প্রয়োগ। এছাড়া জিহ্বা-চোয়ালের ব্যায়াম ও মনসংযোগ, মাইক্রোফোনের প্রায়োগিক ব্যবহার, ছন্দ, কবিতার ভাব ও রস, অনুষ্ঠান উপস্থাপনা, সংবাদ পাঠ, শ্রুতি নাটক ও আবৃত্তি-নির্মাণ ও প্রয়োগ। সমাবর্তনে আবৃত্তি পরিবেশনের মধ্য দিয়ে সনদ গ্রহণ করবেন শিক্ষার্থীরা।

এতে প্রশিক্ষক হিসেবে ক্লাস পরিচালনা করবেন আবৃত্তিশিল্পী, নাট্যব্যক্তিত্ব ও বিশিষ্ট কবি- সাহিত্যিকরা। বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রামের সভাপতি আবদুল হালিম দোভাষ নবীন শিক্ষার্থীদেরকে যথাসময় অনলাইনে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM