৬ প্র‌তিষ্ঠানকে ৩৬ হাজার টাকা জরিমানা

জে‌লিযুক্ত চিং‌ড়িমাছ, নকল চে‌রি, হা‌কিমপু‌রি জর্দা, মেয়াদ উত্তীর্ণ ওষুধসহ বিভিন্ন অপরাধে ছয় প্র‌তিষ্ঠানকে ৩৬ হাজার টাকা জ‌রিমানা করা হয়েছে।

- Advertisement -

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের চট্টগ্রামের বিভাগীয় ও জেলা কার্যালয় এ জরিমানা আদায় করে।

- Advertisement -google news follower

সোমবার (২৪ আগস্ট) নগরের চান্দগাঁও ও ডবলমু‌রিং থানা এলাকায় সকাল ১০টা হতে দুপুর পযর্ন্ত এ অভিযান চালানো হয়।

চান্দগাঁও থানার বহদ্দারহাট বাজারে খাজা ফি‌শিংকে জে‌লিযুক্ত চিংড়িমাছ রাখায় ১০ হাজার জ‌রিমানা, খান ফার্মেসি‌কে মেয়াদোত্তীর্ণ ও মেয়াদবিহীন ওষুধ রাখায় পাঁচ হাজার টাকা, জিলানী ট্রেডার্সকে উৎপাদন-মেয়াদবিহীন শিশু খাদ্যে ও অননুমো‌দিত পণ্য- রাখায় (হা‌কিমপু‌রি জর্দ্দা) ৫ হাজার টাকা, যমুনা ফার্মেসিকে মেয়াদোত্তীর্ণ ও মেয়াদবিহীন ওষুধ রাখায় ছয় হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

এদিকে ডবলমুরিং থানার মোগলটুলীর সন্দ্বীপ ফার্মেসিকে একই অপরাধে ৫ হাজার টাকা, খাজা শাহ‌জি স্টোরকে নকল চে‌রি (রং দেয়া করমচা) রাখায় ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপ‌রিচালক মো. ফয়েজ উল্যাাহ, সহকারী প‌রিচালক (মেট্রো) পাপীয়া সুলতানা লীজা এবং চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

জেলা কার্যালয়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান জয়নিউজকে বলেন, জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM