কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওসিসহ চার পুলিশের বিরুদ্ধে মামলা

কলেজছাত্রীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পুলিশের চার সদস্যের বিরুদ্ধে আদালতে এজাহার দায়ের করা হয়েছে। আদালত এজাহারটি আমলে নিয়ে পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপারকে তদন্ত করার আদেশ দিয়েছেন।

- Advertisement -

মঙ্গলবার (২৫ আগস্ট) কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -৩ এ এজাহারটি দায়ের করা হয়।

- Advertisement -google news follower

আদালতের বিচারক সেবুন্নেছা আয়েশা এ আদেশ দেন বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট আদালতের পিপি অ্যাডভোকেট একরামুল হুদা।

এতে অভিযুক্তরা হলেন, উখিয়া থানার ওসি মর্জিনা আকতার, বর্তমানে রাঙামাটিতে কর্মরত কনস্টেবল মো. সুমন, উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম ও এএসআই মো. শামীম।

- Advertisement -islamibank

জানা গেছে, এজাহারের বাদি একটি বেসরকারি কলেজের ছাত্রী। এজাহারে বলা হয়েছে, কনস্টেবল সুমনের সঙ্গে ওই ছাত্রীর পূর্ব পরিচিত এবং প্রেমের সম্পর্ক ছিল। এর সূত্র ধরে গত ৭ জুলাই কনস্টেবলের ওই সময়ের কর্মরত খুনিয়াপালং চেকপোস্টের পাশের একটি ঘরে যায় ওই ছাত্রী। এসময় বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করে সুমন পালিয়ে যায়। বিষয়টি অতিরিক্ত পুলিশ সুপারকে ফোনে জানানোর পর উখিয়া থানায় যান ওই ছাত্রী। ওখানে অন্যান্য অভিযুক্তরা তাকে ব্যাপকহারে নির্যাতন চালায়।

জয়নিউজ/শামীম/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM