সম্মিলিত প্রচেষ্টায় পরিচ্ছন্ন শহর গড়া সম্ভব: বীর বাহাদুর

সবার সম্মিলিত প্রচেষ্টায় একটি পরিষ্কার-পরিচ্ছন্ন শহর গড়া সম্ভব বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

- Advertisement -

পর্যটন শহর বান্দরবানে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

- Advertisement -google news follower

শুক্রবার (২৮ আগস্ট) বিকালে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে থেকে ব্যবসায়ী কাজল কান্তি দাশের উদ্যোগে শহর পরিষ্কার+পরিচ্ছন্নতা এবং মশক নিধনে ওষুধ মিশ্রিত স্প্রেকরণ কার্যক্রমের আয়োজন করা হয়।

সম্মিলিত প্রচেষ্টায় পরিচ্ছন্ন শহর গড়া সম্ভব: বীর বাহাদুর | Bandarban Clear pic 1

- Advertisement -islamibank

মন্ত্রী বলেন, একটি শহরের পরিষ্কার-পরিচ্ছন্নতা দেখেই বোঝা যায় শহরের মানুষগুলা সম্পর্কে। পরিষ্কার-পরিচ্ছন্নতা শুধুমাত্র সরকারি সংস্থা বা প্রতিষ্ঠানের একার পক্ষে করা সম্ভব নয়। তাই পরিষ্কার-পরিচ্ছন্নতায় সবাইকে আসার জন্য তিনি আহ্বান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ব্যবসায়ী কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, লক্ষীপদ দাশ ও পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ।

এর আগে পার্বত্য মন্ত্রী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে পৌরসভার উন্নয়নকাজের জন্য একটি রোলার গাড়ি এবং রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বান্দরবানের সৌন্দর্যবর্ধনে একটি বড় এলইডি টিভি পৌরসভার মেয়রের কাছে হস্তান্তর করেন।

জয়নিউজ/আলাউদ্দীন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM