দুর্নীতির মামলায় বিডিনিউজের প্রধান সম্পাদকের জামিন স্থগিতের আবেদন

দুর্নীতির মামলায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদীর আগাম জামিন স্থগিত চেয়েছে দুদক (দুর্নীতি দমন কমিশন)।

- Advertisement -

হাইকোর্টের দেওয়া আট সপ্তাহের আগাম জামিনের বিরুদ্ধে চেম্বার আদালতে আবেদন করা হয়েছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন দুদকের আইনজীবী খুরশীদ আলম খান।

- Advertisement -google news follower

তিনি বলেন, হাইকোর্টের জামিন আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করা হয়েছে। বিচারপতি মো. নূরুজ্জামানের চেম্বার আদালতে এ আবেদনের ওপর শুনানি হতে পারে।

তৌফিক ইমরোজ খালিদীকে গত বুধবার (২৬ আগস্ট) হাইকোর্ট জামিন দেন। আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী আব্দুর মতিন খসরু ও আইনজীবী মাহবুব শফিক। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

- Advertisement -islamibank

গত ৩০ জুলাই দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১-এ ওই মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, তৌফিক ইমরোজ খালিদী এইচএসবিসি, সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড এবং মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বিভিন্ন হিসাবে ৪২ কোটি টাকা জমা রেখেছেন। এ টাকার বৈধ কোনো উৎস নেই। ভুয়া কাগজপত্রে অবৈধ প্রক্রিয়ায় প্রতারণার মাধ্যমে তিনি ওই টাকা অর্জন করেছেন, যা প্রাথমিক তথ্য-উপাত্তে প্রমাণিত। তৌফিক ইমরোজ খালিদী ওই অস্থাবর সম্পদ অসাধু উপায়ে অর্জন করেছেন, যা তার জ্ঞাত আয়ের উৎসের সঙ্গে অসঙ্গতিপূর্ণ বলে এজাহারে অভিযোগ আনা হয়েছে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM