চট্টগ্রামে করোনা: মৃত্যুহীন দিনেও শনাক্ত কমেনি

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় নতুন করে ৭৪ জন শনাক্ত হয়েছে। এনিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্ত ১৭ হাজার ৫৯০ জন। তবে এদিনে করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু  হয়নি।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ২৪ ঘণ্টায়      চট্টগ্রামের ৬টি ল্যাব ও কক্সবাজার ল্যাবে মোট নমুনা পরীক্ষা করা হয় একহাজার ১০১টি

- Advertisement -google news follower

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৭২টি নমুনা পরীক্ষায় ১৫ জন ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৭৯টি নমুনা পরীক্ষা ৬ জন শনাক্ত হযেছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৩৩টি নমুনা পরীক্ষায় ২০ জন শনাক্ত হন।

- Advertisement -islamibank

চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৭৭টি  নমুনা পরীক্ষা করে ৭ জন করোনা পজেটিভ হয়েছেন।

এছাড়া বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪২টি নমুনা পরীক্ষায় করে ৯ জন এবং ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৮টি নমুনা পরীক্ষা করে ১৫ জন করোনা পজেটিভ হন।

কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২০টি নমুনা পরীক্ষা করে ২ জনের  শরীরের করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৭৪ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন।  এদের মধ্যে নগরে ৫০ জন এবং উপজেলায় ২৪ জন বলে রয়েছেন বলে জানান তিনি।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM