করোনা: চট্টগ্রামে আরো একটি মৃত্যুহীন দিন, নতুন শনাক্ত ৫৪

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করোনা শনাক্ত হয়েছেন ৫৪ জন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৭ হাজার ৬৪৪ জন। তবে টানা দু’দিন করোনায় কেউ মৃত্যুবরণ করেনি।

- Advertisement -

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) চট্টগ্রামের ৬টি ল্যাব ও কক্সবাজার ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৪৫টির নমুনার মধ্যে ৯ জন ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২৪৯টির মধ্যে ৬ জন করোনা শনাক্ত হয়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৩০২টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ১০৬টি নমুনা পরীক্ষায় যথাক্রমে ১৮ জন এবং ৪ জন করোনা পজেটিভ শনাক্ত হয়।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৮টি নমুনা পরীক্ষা করে ৫ জন এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৫৫টি নমুনা পরীক্ষা করে ৩ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪৬টি নমুনা পরীক্ষায় ৯ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৫৪ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৩৬ জন এবং উপজেলায় ১৮ জন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM