‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রয়োজন শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন’

দুর্নীতিমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বর্তমান সরকারের শুদ্ধাচার কৌশল  বাস্তবায়ন প্রয়োজন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রদীপ চক্রবর্তী

- Advertisement -

মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রাম শিক্ষা বোর্ড মিলনায়তনে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা কর্মচারীদের  রাষ্ট্রের   নাগরিকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করার জন্য সততা ও নিষ্টার সাথে কাজ করতে হবে।

শিক্ষা বোর্ডের শুদ্ধাচার কৌশল  বাস্তবায়ন কমিটির সদস্য সচিব প্রফেসর জাহেদুল হক এর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বোর্ডের সচিব প্রফেসর আবদুল আলীম, পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ, বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলী, উপপরিচালক (হিসাব ও নিরীক্ষা)  তাওয়ারিক আলম ও সেকশান অফিসার জসিম উদ্দিন।

- Advertisement -islamibank

সভায় বক্তারা দুর্নীতি মুক্ত, উত্তম সেবা নিশ্চিত করার মাধ্যমে, চট্টগ্রাম শিক্ষা বোর্ডকে একটি মডেল বোর্ড পরিণত করার জন্য সততার সাথে কাজ করার আহবান জানান।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM