যে কারণে ক্ষুধার্ত সানিয়া!

ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ দঙ্গলকন্যা সানিয়া। সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় চমৎকার অভিনয়ে কুড়িয়েছেন দর্শকের ভালোবাসা। এরপর থেকেই রাতারাতি তারকা বনে যান এই বলিউড সুন্দরী। তার দ্বিতীয় ছবি ‘পটাকা’ বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছে।

- Advertisement -

সম্প্রতি সানিয়া মালহোত্রা তার আক্ষেপের কথা জানিয়েছেন। নাচ করতে খুবই ভালোবাসেন কিন্তু এখনো পর্যন্ত কোনো পরিচালক তাকে নাচের কোনো ছবির প্রস্তাব দেননি।

- Advertisement -google news follower

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই নাচের ভিডিও শেয়ার করেন। ভক্তরা তার নাচ খুব পছন্দ করেন। চলচ্চিত্র নির্মাতারা কেন যে এই নৃত্যসুন্দরীর ক্ষুধা মেটাচ্ছেন না, এই আক্ষেপ ভক্তদেরও!

বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবলকে সানিয়া বলেন, আমি সত্যিই একটি নাচের ছবি করতে চাই। জানি না, কেন মানুষ আমাকে একটি সুন্দর নাচের ছবি উপহার দিচ্ছেন না।

- Advertisement -islamibank

দঙ্গলকন্যা আরো বলেন, আমি নাচ ভালোবাসি। কিন্তু এখনো কোনো নাচের ছবির জন্য ডাক পাইনি। আশা করছি, খুব মজার কিছু পাব। নাচের ছবি করার জন্য খুব ক্ষুধার্ত হয়ে আছি।

আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে অমিত শর্মা পরিচালিত ছবি ‘বাধাই হো’। এতে অভিনয় করেছেন  সানিয়া ও আয়ুষ্মান খুরানা।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM