করোনায় আরও ১৬ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৯

প্রাণঘাতি করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত‌্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত‌্যুর সংখ‌্যা দাঁড়ালো ৬ হাজার ১০৮ জনে।

- Advertisement -

এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ১ হাজার ৬৯৯ জনের দেহে। এখন পর্যন্ত দেশে মোট শনাক্ত হলো ৪ লাখ ২৩ হাজার ৬২০ জন করোনা রোগী।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেলে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, এদিন সুস্থ হয়েছেন ১ হাজার ৬৪৮ জন। মোট সুস্থ হয়েছেন ৩ লাখ ৪১ হাজার ৪১৬ জন।

মারা যাওয়া ১৬ জনের মধ্যে ১৫ জন পুরুষ ও ১ জন নারী। এদের মধ্যে ১৫ জন হাসপাতালে ও একজন বাড়িতে মারা গেছেন। বিভিন্ন বিভাগে যারা মারা গেছেন তাদের মধ্যে ঢাকায় ১০ জন, চট্টগ্রামে ৩ জন, রাজশাহীতে ১, বরিশালে ১ ও খুলনায় ১ ও ময়মনসিংহে ১ জন রয়েছেন।

- Advertisement -islamibank

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে ২ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ২ জন, ৬০ বছরের ওপরে ১২ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM