ফ্যাব্রেগাসে ম্লান নেইমার-এমবাপ্পে, ৮ ম্যাচ পর পিএসজিকে ধাক্কা

ইনজুরি থেকে ফিরেছিলেন পিএসজির দুই প্রাণভোমরা নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পে। ম্যাচের শুরুতে দুই গোলে এগিয়েও ছিল পিএসজি। কিন্তু সেই ম্যাচটিতেই হারতে হয়েছে তাদের!

- Advertisement -

এমনটিি ঘটেছে শুক্রবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানে। ফ্যাব্রেগাসের জাদুতে দুই গোলে পিছিয়ে পড়েও ফরাসি চ্যাম্পিয়নদের ৩-২ গোলে হারিয়ে দিয়েছে মোনাকো। এবারের লিগ ওয়ানে টানা ৮ ম্যাচে জয়ের পর থামল পিএসজির জয়ের চাকা। যদিও তারা মৌসুম শুরু করেছিল দুটি হার দিয়ে।

- Advertisement -google news follower

অবশ্য ২৪ পয়েন্ট নিয়ে এখনও পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে পিএসজি। অপরদিকে দুর্দান্ত জয়ে ২০ পয়েন্টে দ্বিতীয় স্থানে উঠে এসেছে মোনাকো।

ইনজুরি কাটিয়ে ফেরা কিলিয়ান এমবাপ্পে প্রথমার্ধেই জোড়া গোল করে পিএসজিকে এগিয়ে দেন। কিন্তু দ্বিতীয়ার্ধে ফ্যাব্রেগাসের জাদুতে সবকিছু বদলে যায়।

- Advertisement -islamibank

১৩ মিনিটের ব্যবধানে ভোল্যান্ডের দুই গোলের একটিতে অবদান ফ্যাব্রেগাসের। আর ৮৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে প্রত্যাবর্তনের ম্যাচটি স্মরণীয় করে রাখেন সেস ফ্যাব্রেগাস।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM