কর্ণফুলীতে তক্ষকসহ পাচারকারী ধরা

নগরে বিরল প্রজাতির তক্ষকসহ মো. মনিরুল হক (৬৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। মনিরুল তক্ষকসহ বান্দরবান থেকে ঢাকায় যাচ্ছিলেন।

- Advertisement -

মঙ্গলবার (২৪ নভেম্বর) ভোরে কর্ণফুলী থানাধীন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. মনিরুল হক ঢাকার কেরানীগঞ্জ থানাধীন বটতলী এলাকার সিরাজুল হকের ছেলে।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) মো. ইয়াসির আরাফাত বলেন, তক্ষকসহ একজনকে আটক করা হয়েছে। তিনি কর্ণফুলী থানা পুলিশ হেফাজতে রয়েছেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তক্ষক সদৃশ প্রাণিসহ মো. মনিরুল হককে আটক করা হয়। আটক ব্যক্তি জানিয়েছেন, তিনি বান্দরবানে একজনের কাছ থেকে টাকা পেতেন। ওই ব্যক্তি তাকে টাকার পরিবর্তে তক্ষক দিয়েছেন।

- Advertisement -islamibank

ওসি দুলাল মাহমুদ বলেন, মনিরুল হক বান্দরবান থেকে তক্ষকটি নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। প্রাণিটি বনবিভাগের কাছে হস্তান্তর করা হবে। মনিরুল হকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM