‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’

‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’ এই শ্লোগানকে সামনে রেখে করোনা মোকাবেলায় সচেতনতা কার্যক্রম চালিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

- Advertisement -

বুধবার (২ ডিসেম্বর) সকাল থেকে নগরের বিভিন্ন এলাকায় গণপরিবহণে মাস্ক বিতরণ করেন ট্রাফিক সদস্যরা। এছাড়া মাস্ক ছাড়া যাতে গণপরিবহনে যাত্রী পরিবহন না করে সেজন্য চালক-হেলপারদের নির্দেশনাও দেওয়া হয়।

- Advertisement -google news follower

‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’

আকবরশাহ্ থানা ট্রাফিক পরিদর্শক এস এম শওকত হোসেন  জানান, করোনা দ্বিতীয় ঢেউ মারাত্মক ঝুঁকি বয়ে আনতে পারে। এর ব্যাপকতা প্রথম বারের চেয়েও অনেক বেশী, তাই আমাদের সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে এর প্রতিকার করতে হবে। সকলকে সচেতন হতে হবে এবং আশেপাশের সবাইকে সচেতন করতে হবে। এর ধারাবাহিকতায় রাস্তায় চলাচলকারী যাত্রী-চালকসহ সবার মাঝে মাস্ক বিতরণ ও সচেতনামূলক কার্যক্রম পরিচালনা করছি।

- Advertisement -islamibank

এর আগে সকাল সাড়ে ১০টায় জিইসি মোড়ে চট্টগ্রাম মেট্রপলিটন পুলিশ কমিশনার  সালেহ মোহাম্মদ তানভীর ট্রাফিক বিভাগের এই কার্যক্রমের উদ্বোধন করেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM