ইপিজেড থেকে অপহৃত কিশোরী ঢাকায় উদ্ধার, যুবক গ্রেফতার

নগরের ইপিজেড থানা থেকে সুমাইয়া জাহান (১৫) নামে এক কিশোরীকে অপহরণের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার হেফাজতে থাকা ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

গ্রেফতার রেজাউল করিম (২৩) চন্দনাইশ উপজেলার জতরকুলের আলী আহম্মদের ছেলে। সোমবার (৭ ডিসেম্বর) ঢাকার গুলশান ও বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে এ ঘটনায় সম্পৃক্ত মো. কাউছার নামে আরো এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

- Advertisement -google news follower

ইপিজেড থানার ওসি উৎপল বড়ুয়া জানান, গত ১৯ অক্টোবর ইপিজেড থানার নৌবাহিনী স্কুল এন্ড কলেজের ছাত্রী সুমাইয়া জাহান নামে এক কিশোরীকে অপহরণ করে দুই যুবক। এ ঘটনায় তার পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

‘ঘটনার তদন্তে নেমে পুলিশ মো. কাউছারকে গ্রেফতারের পর তাকে আদালতে প্রেরণ করেন। এরপর ঢাকার বাড্ডা এলাকা থেকে সোমবার (৭ ডিসেম্বর) রেজাউলকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজতে থাকা ওই কিশোরীকেও উদ্ধার করা হয়।’

- Advertisement -islamibank

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেজাউল ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। আজ তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM