নুরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

ডাকসুর সাবেক ভিপি ও ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের প্রতিষ্ঠাতা নুরুল হক নুরের বিরুদ্ধে রোববার (২০ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বিচারিক আদালতে মামলা হয়েছে।

- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম প্রথম আদালতে বাদী হয়ে মামলাটি দায়ের করেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনসহ ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে এ মামলার সাক্ষী করা হয়েছে।

- Advertisement -google news follower

মামলার এজহাহারসূত্রে জানা গেছে, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের রাত ৮টায় নুর তার ফেসবুক আইডি থেকে সরকার ও সরকারের বিভিন্ন প্রতিষ্ঠান সম্পর্কে সাধারণ মানুষকে উষ্কে দেওয়ার হীন মানসিকতায় আক্রমনাত্মক বিভ্রান্তিমূলক মিথ্যা ভীতি প্রদর্শক তথ্য উপাত্ত প্রকাশ করেন। তিনি দাঙ্গা ফ্যাসাদের মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা ও মিথ্যা তথ্য দিয়ে বাদীর মান সম্মান বিনষ্ট করেছেন।

বাদী পক্ষের আইনজীবী একরাম হোসেন ডালিম জানান, ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম প্রথম আদালতের হাকিম আয়েশা বেগম মামলাটি শুনানি করবেন। আমরা শুনানির প্রতীক্ষায় রয়েছি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM