উখিয়ায় ১ লাখ ২০ হাজার ইয়াবাসহ ৪ রোহিঙ্গা আটক

কক্সবাজারের উখিয়ার সীমান্ত পয়েন্ট রেজুআমতলী এলাকা থেকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ ৪ রোহিঙ্গাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

- Advertisement -

সোমবার (২৮ ডিসেম্বর) ভোর রাত সাড়ে ৩টার দিকে তাদের আটক করা হয়। আটক ৪ জনই উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের বাসিন্দা।

- Advertisement -google news follower

আটকরা হলেন— কুতুপালং রোহিঙ্গা শিবিরের ১নং ক্যাম্পের এফ-৩ ব্লকের মৃত নুরুল বশরের ছেলে মো. সৈয়দ (৩৭), একই ক্যাম্পের এফ-১২ ব্লকের মৃত জাহিদ হোসেনের ছেলে এনায়েতুর রহমান (২১), ৭নং ক্যাম্পের সি-১১ ব্লকের মৃত শামসুরের ছেলে নুর আলম (৩০) ও ১নং ক্যাম্পের সি-১৩ ব্লকের মৃত সুলতান আহমদের ছেলে মো. জুবায়ের (২০)।

বিজিবির কক্সবাজারস্থ ৩৪ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক ও অতিরিক্ত পরিচালক মো. আবদুল আজিজ ভূঁইয়া জানান, কতিপয় ইয়াবা ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করতে পারে, এমন সংবাদে বিজিবির রেজুআমতলী সীমান্ত চৌকির (বিওপি) একটি দল উখিয়ার রাজাপালং ইউনিয়নের বাগানপাড়া ফিশারিঘাট এলাকায় ফাঁদ পাতেন। পরে ভোর রাত সাড়ে ৩টার দিকে ৪ ব্যক্তিকে সীমান্ত এলাকা থেকে পায়ে হেঁটে বাংলাদেশের আসতে দেখে সন্দেহভাজন হিসেবে তাদের আটক করা হয়।

- Advertisement -islamibank

আটকের পর ওই ৪ রোহিঙ্গার শরীরে অতিকৌশলে বাঁধা অবস্থায় লুঙ্গি দিয়ে মোড়ানো ব্যাগ তল্লাশি করে ১ লাখ ২০ হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM