আওয়ামী লীগের উপ-কমিটিতে চবি শিক্ষক রেজাউল

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউল করিম।

- Advertisement -

সম্প্রতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই উপ-কমিটির অনুমোদন দেন। ৭২ জনের কমিটিতে তিনি ৪২তম সদস্য মনোনীত হয়েছেন।

- Advertisement -google news follower

রেজাউল করিম বিশ্ববিদ্যালয়ের অতীশ দীপঙ্কর শ্রীজ্ঞান হলের প্রভোস্টের দায়িত্ব পালন করছেন। এর আগে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও শহীদ আব্দুর রব হলের আবাসিক শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। ছাত্রজীবনে তিনি চট্টগ্রাম কলেজিয়েট স্কুল ছাত্রলীগের সঙ্গে জড়িত ছিলেন।

সম্প্রতি রেজাউল করিম বাংলাদেশ কম্পিউটার সোসাইটির সহসভাপতি নির্বাচিত হন। এছাড়া তিনি ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় ভারপ্রাপ্ত প্রক্টর ও ২০১৩ সালে শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক ছিলেন।

- Advertisement -islamibank

রেজাউল করিম বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করে যাবো। বিজ্ঞান ও প্রযুক্তিনির্ভর বাংলাদেশ গড়ে তুলতে কাজ করবো।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM