নৈশকোচে ডাকাতি: ৯৯৯ কলে রক্ষা পেলেন যাত্রীরা

দিনাজপুর নবাবগঞ্জের মতিহারা এলাকায় ঠাকুরগাঁওগামী রুজিনা পরিবহন নামে একটি নৈশকোচে ডাকাতির সময় ৯৯৯ ফোন দিয়ে রক্ষা পেয়েছেন যাত্রীরা।

- Advertisement -

সোমবার (৪ জানুয়ারি) ভোর পৌনে ৫টায় ৯৯৯ ফোন পেয়ে মতিহারা ব্রিজ এলাকা থেকে ডাকাতির হাত থেকে যাত্রীদের উদ্ধার করে নবাবগঞ্জ ও বিরামপুর থানা পুলিশ।

- Advertisement -google news follower

এসময় নাজমিন নাহার রিপা নামে এক নারী ডাকাতকে আটক করেছে পুলিশ। সে দিনাজপুরের ঘোড়ঘাট সেলিম শেখের স্ত্রী বলে জানিয়েছে পুলিশ।

বিরামপুর-নবাবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মিথুন সরকার জানান, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী ওই বাসে যাত্রীবেশে কয়েকজন গাড়িতে উঠে। পরে গোবিন্দগঞ্জ এলাকায় গাড়িটি পৌঁছালে যাত্রী ছদ্মবেশে কয়েকজন গাড়িচালককে মারধর করে গাড়ির গতিরোধ করে ডাকাতির চেষ্টা করে। এসময় বাসের সুপারভাইজার জাহিদ জানালা দিয়ে লাফ দিয়ে নিচে নেমে ৯৯৯ নাইনে ফোন দেন।

- Advertisement -islamibank

খবর পেয়ে বিরামপুর-নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। অন্য ডাকাতরা পালিয়ে গেলেও নাজমিন নাহার রিপা নামে এক নারী ডাকাতকে আটক করেন পুলিশ সদস্যরা।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM