বিদায়বেলায়ও নিজের প্রশংসায় পঞ্চমুখ ট্রাম্প

মেয়াদ শেষ হওয়ায় বুধবার (২০ জানুয়ারি) হোয়াইট ছেড়ে গেলেন যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বিদায়ী ভাষণে তিনি নিজের কর্মকাণ্ড ও পরিবারের সদস্যদের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

- Advertisement -

স্থানীয় সময় বুধবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি হোয়াইট হাউজ ত্যাগ করেন। পরে তিনি শেষ বিদায়ী অনুষ্ঠানের জন্য জয়েন্ট বেজ অ্যান্ড্রুজে যান।

- Advertisement -google news follower

ট্রাম্প তার ভাষণে বলেছেন, আপনারা চমৎকার মানুষ। এটা অনেক অনেক মহান দেশ। আপনাদের প্রেসিডেন্ট হওয়া আমার জন্য অনেক সম্মানের ও অধিকারের ছিল।

তিনি বলেন, আমি সবসময় আপনাদের জন্য লড়াই করব। আমি আপনাদের ওপর নজর রাখব। আমি আপনাদের কথা শুনব এবং আপনাদের বলছি, এই দেশের ভবিষ্যত কখনোই এতো ভালো ছিল না। আমি নতুন প্রশাসনের অনেক বেশি সফলতা ও সৌভাগ্য প্রত্যাশা করছি। আমি মনে করি তারা অনেক বেশি সফল হবে। তারা সত্যিকারার্থে কিছু করার ঐশ্বর্যময় ভিত্তি পেয়েছে।

- Advertisement -islamibank

নিজের সন্তানদের প্রশংসায় ট্রাম্প বলেন, জনগণের কোনো ধারণাই নেই এই পরিবারটি কত কঠোর পরিশ্রম করেছে। তাদের এর চাইতে অনেক সহজ জীবন ছিল। কিন্তু তারা অসাধারণ কাজ করেছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM