বন্য হাতির পালকে তাড়া, পাল্টা আক্রমণে নিহত ২

বান্দরবানের আলীকদমে বন্য হাতির আক্রমণে দুই জন নিহত হয়েছেন।

- Advertisement -

নিহতরা হলেন ওমর আলী পাড়ার আব্দুল ছোবাহানের ছেলে মনছুর আলম (১৮) ও মান্নান মেম্বার পাড়ার মৃত মো. হোসেনের ছেলে হুমায়ন কবির (১৭)। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

- Advertisement -google news follower

জানা যায়, গতকাল শনিবার রাত ১০ টার দিকে মারাইনতং পাহাড় থেকে নেমে আনে ১১টি বন্য হাতির একটি পাল। রাত একটার দিকে কানা মাঝির ঘাট কোনাপাড়া এলাকায় স্থানীয়রা হাতির পালটিকে তাড়িয়ে দেওয়ার জন্য আগুনের মশাল ও লাঠিসোটা নিয়ে তাড়া করে। এতে ক্ষিপ্ত হয়ে হাতির পালটি পাল্টা আক্রমণ করে। পরে হাতির পালটি চলে যাওয়ার পর স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকে মনছুর আলমকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় হুমায়ুন কবিরকে একজনকে উন্নত চিকিৎসার জন্য চকরিয়া ইউনিক হাসপাতালে মারা যান। আহত আরেকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রাকিব উদ্দীন জানান, গভীর রাতে বাড়িতে আক্রমণ করতে পারে ভেবে পালটিকে তাড়া করে স্থানীয়রা। এতে হাতির পালটি ক্ষিপ্ত হয়ে পাল্টা আক্রমণ চালালে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -islamibank

জয়নিউজ/হাসান মাহমুদ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM