‘ইত্যাদি’ আজ

গণমানুষের প্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে উত্তরের প্রাচীন জনপদ নীলফামারীতে। এটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে আজ শুক্রবার (৫ অক্টোবর) রাত ৮টার বাংলা সংবাদের পর।

- Advertisement -

শিকড় সন্ধানী ইত্যাদির এবারের পর্বে রয়েছে নীলফামারীর ইতিহাস, ঐতিহ্য এবং নীলচাষের ওপর একটি তথ্যসমৃদ্ধ প্রতিবেদন। ভাওয়াইয়া গানের প্রাণপুরুষ আব্বাসউদ্দিন এবং তার শ্বশুরবাড়ি নিয়ে রয়েছে প্রতিবেদন। উত্তরা ইপিজেডের ওপর রয়েছে একটি তথ্যসমৃদ্ধ প্রতিবেদন।

- Advertisement -google news follower

বিদেশি প্রতিবেদনে রয়েছে প্রকৃতির অপরূপ সৌন্দর্যের লীলাভূমি দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ ও নেলসন ম্যান্ডেলার ওপর একটি তথ্যবহুল প্রতিবেদন। এছাড়া নীলফামারীকে নিয়ে মোহাম্মদ রফিকউজ্জামানের কথা ও মেহেদীর সংগীতায়োজনে একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন উত্তরা ইপিজেডের একদল শ্রমজীবী মানুষ। দর্শক পর্বে এবার পুরস্কার তুলে দিয়েছেন নীলফামারীর কৃতী সন্তান সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এই পর্বে হানিফ সংকেতের সঙ্গে রয়েছে তার একটি ভিন্নরকম সাক্ষাৎকার। ‘ইত্যাদি’ উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM