রামগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেফতার

লক্ষ্মীপুরের রামগঞ্জে একাধিক মামলার আসামি মো. শামিমকে (৩০) অস্ত্র, গুলি, ধারালো ছুরি ও তিনটি বোমাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার কেথুড়ি গ্রাম থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। মো. শামিম কেথুড়ি গ্রামের হারুন অর রশিদের ছেলে।

- Advertisement -

রামগঞ্জ থানার এসআই কাউসারুজ্জামান জয়নিউজকে বলেন, ৩নং ভাদুর ইউনিয়নের কেথুড়ি বাজার থেকে শামিককে ৫৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। শামিম একজন অস্ত্রধারী ডাকাত। জিজ্ঞাসাবাদে সে নিজের কাছে অস্ত্র থাকার কথা স্বীকার করে।

- Advertisement -google news follower

পরে শামিমের দেওয়া তথ্য মতে, বৃহস্পতিবার বিকেলে অভিযানে যান রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া, ওসি (তদন্ত) ফজলুর রহমান, এসআই কাউসারুজ্জামান ও এ এসআই মো. শোহরাব হোসেন। অভিযানে কেথুড়ি গ্রামের সরোয়ার্দী বাড়ির লেদা মিয়ার পরিত্যাক্ত বিল্ডিংয়ের একটি কক্ষ থেকে একটি ধারালো ছুরি, একটি দেশি এলজি, দুই রাউন্ড গুলি ও তিনটি তাজা হাতবোমা উদ্ধার করে।

এদিকে শামিমের বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক ও মাদক আইনে তিনটি মামলা করা হয়েছে বলে জয়নিউজকে জানান রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM