দ্বিতীয় সেশনেও প্রথম সেশনের পুনরাবৃত্তি

প্রথম সেশনের শুরুতে অভিজ্ঞ তামিম ইকবাল ও তরুণ নাজমুল হোসেন শান্তকে হারালেও দ্বিতীয় সেশনটা ছিল বাংলাদেশের নিয়ন্ত্রণেই। কিন্তু রিভিউ নেয়ার সিদ্ধান্ত নিতে ভুল করে পিচে দারুণভাবে মানিয়ে নেয়া সাদমান ইসলামের উইকেট হারিয়ে বিপদটাও বাড়িয়েছে স্বাগতিকরা। এর আগে অধিনায়ক মুমিনুল হক প্যাভেলিয়নে ফেরেন ২৬ রানে। তাই বলা যায় প্রথম সেশনের পুনারাবৃত্তি হলো দ্বিতীয় সেশনেও।

- Advertisement -

অভিষিক্ত আম্পায়ার শরফৌদ্দুল্লাহ ইবেন সৈকতের নেয়া লেগ বিফোরের সিদ্ধান্তটি রিভিউ নিলেই বেঁচে যেতেন সাদমান। কিন্তু একটি ভুলেই ৫৯ রানে সাদমানকে ফিরতে হয়েছে সাজঘরে।

- Advertisement -google news follower

তাই চা পানের বিরতিতে যাওয়ার সময় ৫৮ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ১৪০ রান। উইকেটে আছেন দুই অভিজ্ঞ তারকা সাকিব আল হাসান ও মুশফিকুর রহীম।

এর আগে সিরিজের প্রথম টেস্টে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক। কিন্তু প্রথম সেশনে ব্যাট করতে নেমে ঘরের ছেলে তামিম ইকবাল ১৫ বল খেলে মাত্র ৯ রান করে কেমার রোচের বলে সরাসরি বোল্ড হয়ে গেলেন। তিনে নামা নাজমুল হোসেন শান্ত ২৫ রানে পড়েন রান আউটের ফাঁদে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM