আনোয়ারায় ইয়াবাসহ গ্রেফতার ২

আনোয়ারায় অভিযান চালিয়ে ১৮ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে সরকারহাট কাঁচাবাজারের বিসমিল্লাহ ভাতঘর অ্যান্ড বিরানী হাউসের সামনে থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন— নোয়াখালী জেলার সেনবাগ থানার দীঘিরপাড়া ইউনিয়নের কেশারপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. জামাল হোসেন (৩০) ও পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মো. আফসারের ছেলে মো. নিজাম উদ্দিন।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। ধাওয়া দিয়ে তাদের আটকের পর ট্রাভেল ব্যাগের ভিতর হতে ১৮ হাজার ৮৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি বলেন, তারা দীর্ঘদিন কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে কুমিল্লাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদকসেবীর কাছে ইয়াবা বিক্রি করে। তাদের বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM