মা হতে চলেছেন শ্রেয়া

শ্রেয়া ঘোষাল রঙিন ঢিলেঢালা আরামদায়ক পোশাকে শ্রেয়া পরম মমতায় ধরে রেখেছেন নিজের ‘বেবি বাম্প’।

- Advertisement -

ইনস্টাগ্রামের শেয়ার করা এ ছবির নিচে লেখা হচ্ছে একের পর এক অভিনন্দনবার্তা।

- Advertisement -google news follower

ঠিকই ধরেছেন, মা হতে চলেছেন শ্রেয়া। জীবনসঙ্গী শিলাদিত্য মুখোপাধ্যায় আর তিনি পোস্টে আশীর্বাদ চেয়েছেন। সবার প্রার্থনায় তাঁদের ‘তিন জন’কে রাখতে বলেছেন।

মা হতে চলেছেন শ্রেয়া

- Advertisement -islamibank

ওই পোস্টের ক্যাপশনে শ্রেয়া লেখেন, ‘আমাদের বাবু শ্রেয়াদিত্য আসার জন্য তৈরি হচ্ছে। আপনাদের সবাইকে এই সুখবর ভাগ করে নিতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। আমাদের জীবনের নতুন অধ্যায় যোগ হতে যাচ্ছে। আপনাদের ভালোবাসা আর প্রার্থনা আমাদের সব অমঙ্গল থেকে দূরে রাখুক।’

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি বিয়ে করেন শ্রেয়া ও শিলাদিত্য। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শিলাদিত্য শ্রেয়ার ছোটবেলার বন্ধু। বিয়ের আগে ১০ বছর ধরে প্রেম করেছিলেন দুজন।

এই মুহূর্তে তিনি বলিউডের সবচেয়ে জনপ্রিয় সংগীত তারকাদের একজন। নানা ভাষায় গান গাওয়ার জন্যও পরিচিতি আছে তাঁর। ফোর্বস ম্যাগাজিনের ভারতের সেরা ১০০ তারকার তালিকার পাতায় পাঁচবার নাম উঠেছে শ্রেয়ার। প্রথম ভারতীয় শিল্পী হিসেবে মাদাম তুসোর মিউজিয়ামে নাম উঠেছে তাঁর।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM