ফটিকছড়িতে তোতা হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড

ফটিকছড়িতে নেছার আহমেদ তোতা হত্যা মামলায় ৯ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

- Advertisement -

মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্তরা হলেন— লেডা নাছির (৩০), বাবুল (২৮), শাহীন (২৭), নুরুল ইসলাম (৩২), জোবায়েদ (২৩), দিদার (২২), আবু বক্কর (২৬), জঙ্গু (২৫) ও ইসমাইল (২৮)।

- Advertisement -google news follower

সোমবার (৮ মার্চ) দুপুর ১টায় চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা আক্তার এই রায় দেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের কৌঁসুলি মো. নাসির উদ্দিন।

জানা গেছে, এই মামলার ১০ আসামির মধ্যে একজনের মৃত্যু হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বাকি ৯ জনের মধ্যে ৮ জন পলাতক রয়েছেন। এছাড়া কারাগারে থাকা শাহীন নামের এক আসামি রায় ঘোষণার সময় কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

আদালত সূত্রে জানা গেছে, ২০০৩ সালে ১ নভেম্বর ফটিকছড়িতে নেছার আহমেদকে জবাই করে হত্যা করা হয়। পরে তার স্ত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM