চমেক হাসপাতালে রোগী হয়রানি, আটক ৩

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রোগী হয়রানি ও সেবার বিনিময়ে টাকা লেনদেনের সময় ৩ জনকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা’র (এনএসআই) একটি টিম।

- Advertisement -

সোমবার (৮ মার্চ) সকাল ১১টার দিকে চমেক হাসপাতালের ১৫ নম্বর রেডিওলজি ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন— চমেক হাসপাতালের অফিস সহকারী মহিউদ্দীন, পরিচ্ছন্নকর্মী রুখসানা ও দালাল সাতকানিয়া উপজেলার পুরানগড় এলাকার ফিরোজ মিয়ার ছেলে মো. ফারুক।

সূত্র জানায়, চমেক হাসপাতালের ১৫ নম্বর রেডিওলজি ওয়ার্ডে দীর্ঘদিন ধরে রোগীদের হয়রানি ও হাসপাতাল স্টাফদের সহযোগিতায় দালালের মাধ্যমে রোগীদের কাছ থেকে টাকা নেওয়া হচ্ছিল। গত শনিবার থেকে এ কাজে সন্দেহভাজনদের নজরদারিতে রাখার পর সোমবার সকাল ১১টার দিকে টাকা লেনদনের সময় ৩ জনকে হাতেনাতে আটক করে এনএসআই টিম। পরে তাদের চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল হুমায়ুন কবীরের কাছে হস্তান্তর করা হয়।

- Advertisement -islamibank

চমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আফতাবুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে আটক এক দালালকে পাঁচলাইশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি দু’জনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM