চট্টগ্রাম বিভাগের রোলার স্কেটিং কমিটি গঠিত

চট্টগ্রাম বিভাগের ১১টি জেলার রোলার স্কেটিং এর প্রচার-প্রসার ও জনপ্রিয় করার লক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার রোলার স্কেটিং উপকমিটি গঠন করা হয়েছে।

- Advertisement -

এতে সাবেক ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক শাকিল আবেদীনকে চেয়ারম্যান ও তরুণ ক্রীড়া সংগঠক ক্রীড়াবিদ আদিল কবিরকে সম্পাদক করা হয়েছে।

- Advertisement -google news follower

১৫ সদস্য বিশিষ্ট এ বিভাগীয় রোলার স্কেটিং উপ কমিটির অনুমোদন দেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর।

উক্ত উপকমিটির ভাইস-চেয়ারম্যান পদে মনোনীত হলেন নুর উদ্দিন আহমেদ, মোহাম্মদ সালাহউদ্দিন, লায়ন ইঞ্জিনিয়ার নুরুজ্জামান, মঞ্জুর মোর্শেদ অসীম, নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক পদে সিদ্দিক আল মামুন, মোহাম্মদ আরিফুল আজিম (কক্সবাজার), সদস্য পদে শাখাওয়াত হোসেন রুবেল (রাঙামাটি), সরোয়ার জাহান (কুমিল্লা), মুজাহিদ বাবু (খাগড়াছড়ি), শামসুল হুদা বাহার (ফেনী), আবু বক্কর সিদ্দিক  (বান্দরবান) এবং মেহেদী হাসান শুভ (চাঁদপুর)।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM