হেফাজতের নতুন কর্মসূচি

হরতালের পর দোয়া ও বিক্ষোভের কর্মসূচি দিয়েছে হেফাজতে ইসলাম। আগামীকাল সোমবার (২৯ মার্চ) হবে দোয়া, এরপর শুক্রবার (২ এপ্রিল) সারাদেশে তারা দেখাবে বিক্ষোভ

- Advertisement -

রোববার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৫টায় রাজধানীতে খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নতুন কর্মসূচি ঘোষণা করেন হেফাজতের মহাসচিব নুরুল ইসলাম। তিনি বলেন, হেফাজতের শীর্ষ নেতারা হাটহাজারী মাদ্রাসায় বৈঠক করে এর পরের কর্মসূচি ঠিক করবেন।

- Advertisement -google news follower

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের প্রতিবাদকারীদের ওপর হামলার প্রতিবাদে রোববার সারাদেশে হরতাল ডেকেছিল হেফাজত।

হরতালে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক সংঘাত হয়েছে। হরতালকারীরা সরকারি বিভিন্ন স্থাপনা, পুলিশ ফাঁড়িতে আগুন ধরিয়ে দেয়। হামলা হয় ট্রেনেও। সরাইলে দু’জনের মৃত্যুর খবরও পাওয়া গেছে।

- Advertisement -islamibank

হরতাল চলার মধ্যে হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী দুপুরে হাটহাজারীতে সাংবাদিকদের বলেন, তাঁদের হরতালে দেশবাসী ‘সাড়া দিয়েছে’।

সারাদেশের মাদ্রাসায় ‘হামলা ও জুলুম’ হচ্ছে দাবি করে তা বন্ধের জন্য সরকারের কাছে দাবি জানান তিনি। এসময় সংগঠনের গ্রেফতার নেতা-কর্মীদের মুক্তি না দিলে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM