চট্টগ্রামে করোনায় আক্রান্তে উচ্চহার, নেই স্বাস্থ্যবিধি

চট্টগ্রামে কয়েক সপ্তাহ ধরে করোনা আক্রান্তের পাশাপাশি বাড়ছে মৃত্যুর হারও। তবুও অধিকাংশ মানুষের মধ্যে সচেতনতা বাড়েনি। অধিকাংশের মুখে নেই মাস্ক।

- Advertisement -

গত ২৪ ঘণ্টার  ব্যবধানে চট্টগ্রামে করোনা শনাক্ত হয়েছে ৪৯৪ জন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪২ হাজার ৩০১ জন। তবে একই সময়ে মারা গেছেন আরো একজন।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী,চট্টগ্রামে ৮টি ল্যাবে  ২ হাজার ৫৪০টি নমুনাপরীক্ষা করা হয়।

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮৪১ জনের নমুনা পরীক্ষায় ৫৯ জনের, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৬৬০ জনের নমুনা পরীক্ষায় ৮৭ জনের, সিভাসুতে ২৪৭ জনের নমুনা পরীক্ষায় ৫৬ জন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২১১ জনের নমুনা পরীক্ষা করে ৯১ জনের  শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের আরটিআরএলে ৪৯ জনের নমুনা পরীক্ষায় ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ২০৪ জনের নমুনা পরীক্ষা করে ৭৪ জন ও শেভরণে ২৭৯ জনের নমুনা পরীক্ষায় ৯১ জন এবং আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে ৪৯জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ২৯১ জন এবং উপজেলায় ১০৫ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM