করোনায় চট্টগ্রাম কারাগারের এক হাজতির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে মো. কামরুজ্জামান প্রকাশ শুক্কুর (৩৭) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। তার হাজতি নম্বর ৩৪২২/২১।

- Advertisement -

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার দেওরা ভূঁইয়া বাড়ি এলাকার আব্দুল রহমান দুলালের ছেলে। শুক্কুর নগরের বন্দর থানার পোর্ট কলোনি ৩ নম্বর সড়কের শেখ কামাল ক্লাবের পাশে বসবাস করতেন।

- Advertisement -google news follower

রোববার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কারাগার সূত্রে জানা যায়, বন্দর থানার মামলা নম্বর ৬(১২)১৬ ধারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) গ্রেফতার মূলে গত ২৩ ফেব্রুয়ারি কারাগারে আসেন মো. কামরুজ্জামান প্রকাশ শুক্কুর। গত ১০ এপ্রিল জ্বর ও দুর্বলতাজনিত কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে কারাগারের হাসপাতালে নেওয়া হয়। একইদিন উন্নত চিকিৎসার জন্য তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ১৬ নম্বর মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শ্বাসকষ্ট দেখা দিলে তার করোনা পরীক্ষার নির্দেশনা দেন চিকিৎসক।

- Advertisement -islamibank

করোনার নমুনা নেওয়ার পর শনিবার (১৭ এপ্রিল) পজিটিভ রিপোর্ট আসলে তাকে চমেক হাসপাতালের করোনা ওয়ার্ডে রেফার করা হয়। ওই ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসক মৃত্যুর ডেথ সার্টিফিকেটে করোনায় মৃত্যু বলে উল্লেখ করেন।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, হাসপাতালের করোনা ওয়ার্ডে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের এক হাজতি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আইনি প্রক্রিয়া শেষে কারা কর্তৃপক্ষ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM