খালেদা জিয়ার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্য ডা. জাহিদ হোসেন। সোমবার (৩ মে) সন্ধ্যার পর তিনি সাংবাদিকদের এ কথা জানান।

- Advertisement -

ডা. জাহিদ বলেন, আজ ভোরের দিকে খালেদা জিয়া শ্বাসকষ্ট অনুভব করেন। পরে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করেন। আমরা তার রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

- Advertisement -google news follower

আরও পড়ুন: খালেদা জিয়ার শ্বাসকষ্ট, নেওয়া হলো সিসিইউতে

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আপনাদের জানাতে চাই, যেকোনো পরিস্থিতিতে মানুষের শ্বাসকষ্ট হতে পারে। তার শরীরের বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা চলছে। আমরা পরে বিস্তারিত জানাতে পারব।

- Advertisement -islamibank

আরেক প্রশ্নের জবাবে ডা. জাহিদ বলেন, করোনারি কেয়ার ইউনিটে যখন রোগী থাকে, তখন তিনি স্বাভাবিক শ্বাস-প্রশ্বাস নেন। খালেদা জিয়ারও তাই। এর বেশি এখন বলা সম্ভব নয়। আপনাদেরকে বলি, আমি কয়েক মিনিট আগে ম্যাডামের সঙ্গে দেখা করে এসেছি। তার সঙ্গে কথা বলে এসেছি। তাকে জিজ্ঞেস করেছি, কেমন আছেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM