চবিতে শিবির সন্দেহে ছাত্রকে মারধর ছাত্রলীগের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিবির সন্দেহে এক শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগের একাংশের কর্মীরা। মারধরের শিকার শিক্ষার্থী রিদোয়ান নিশাত বন ও পরিবেশবিদ্যা ইন্সটিটিউটের ২য় বর্ষের ছাত্র। পরে তাকে উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

সোমবার (৮ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের বন ও পরিবেশবিদ্যা ইনস্টিটিউটের সামনে এ ঘটনা ঘটে। মারধরকারীরা চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সদস্য নীল উৎপল সরকারের অনুসারী ও এপিটাফ গ্রুপের কর্মী হিসেবে পরিচিত।

- Advertisement -google news follower

মারধরের বিষয়টি স্বীকার করে এপিটাফ গ্রুপের নেতা সাজ্জান আনাম পিনন বলেন, রিদোয়ানের শিবির সম্পৃক্ততার প্রমাণ আছে। তার মোবাইলে অনেক তথ্য পাওয়া গেছে। আমরা তার মোবাইল প্রক্টর অফিসে দিয়েছি।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আকতারুজ্জামান বলেন, এক শিক্ষার্থীকে মারধর করার খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করেছি। পরে তাকে প্রক্টর অফিসে নিয়ে আসি।

- Advertisement -islamibank

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন জানান, পুলিশ একজনকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে আসে। পরে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়। আমরা এখনও কোন লিখিত অভিযোগ পাইনি।

 

জয়নিউজ/জুলফিকার

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM