বিএনপি নেতা আসলামের স্ত্রী শ্রীঘরে

সাউথইস্ট ব্যাংকের ১৩৫ কোটি ৮০ লাখ ৪০ হাজার ২৮৮ টাকা আত্মসাত করার মামলায় চার্জশিটভুক্ত আসামি জমিলা নাজনীন। তার আরেক পরিচয় তিনি বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর স্ত্রী। চার্জশিট পর্যন্ত উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন জমিলা। চার্জশিট আদালতে জমা হওয়ায় সোমবার আদালতে আত্মসমর্পণ করেন তিনি। চট্টগ্রাম মহানগর বিশেষ জজ আকবর হোসেন মৃধা তাঁকে আর জামিন না দিয়ে পাঠিয়েছেন শ্রীঘরে।

- Advertisement -

দুদকের বিশেষ পাবলিক প্রসিকিউটর কাজী সানোয়ার আহমেদ লাভলু জানান, বিএনপি নেতা আসলাম চৌধুরী, তাঁর স্ত্রী জমিলা নাজনীন মাওলাসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালে সাউথইস্ট ব্যাংকের ১৩৫ কোটি ৮০ লাখ ৪০ হাজার ২৮৮ টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করে দুদক। চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত এ মামলায় জমিলা নাজনীনকে জামিন দিয়েছিল উচ্চ আদালত। মামলাটির চার্জশিট দাখিল হওয়ার পর সোমবার তিনি আদালতে আত্মসমর্পণ করেন। তার আইনজীবীরা এ সময় জামিন আবেদন করলে আদালত আবেদন নামঞ্জুর করে তাঁকে কারাগারে প্রেরণ করেন।

- Advertisement -google news follower

জয়নিউজ/ফারুক/জুলফিকার

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM