লোহাগাড়ায় ইয়াবা পাচারকালে ৩ নারীসহ গ্রেফতার ৬

লোহাগাড়া উপজেলায় পৃথক পৃথক অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা পাচারকালে ব্যবহৃত একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২১-৬২৬৬) ও ৬ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

- Advertisement -

রোববার (৭ অক্টোবর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন মোহাম্মদ রিপন (৩০), হাজেরা বেগম (২১), আবদুল গফুর (২৫), মামুন মিয়া (২৮), রুজিনা বেগম (২০) ও খতিজা বেগম (৩৬)।

- Advertisement -google news follower

লোহাগাড়া থানা সূত্রে জানা গেছে, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি খান দিঘী এলাকায় চট্টগ্রাম অভিমুখী একটি প্রাইভেট কারে তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করে। অন্যদিকে জঙ্গলিয়া এলাকায় যাত্রীবাহী একটি বাসে তল্লাশি করে ১ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আটক করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটককৃতদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM