চট্টগ্রামে করোনা: একদিনে আরো ১১ মৃত্যু, শনাক্ত ৯৪৫

চট্টগ্রামে ফের বেড়েছে করোনা রোগীর মৃত্যু ও শনাক্তের সংখ্যা । গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১১ জনের। এদিন করোনায় আক্রান্ত হয়েছে ৯৪৫ জন। চট্টগ্রামে এনিয়ে মৃত্যু হয়েছে ৮৩৫ জন করোনা আক্রান্ত রোগীর। অন্যদিকে এখন পর্যন্ত মোট ৭০ হাজার ৯০২ নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

- Advertisement -

রোববার (১৮ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৮৬২ নমুনা পরীক্ষা করা হয়েছে।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫৭ নমুনা পরীক্ষায় ৮২ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৭১৮ নমুনা পরীক্ষায় ১৬০ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৭০ নমুনা পরীক্ষায় ৫৬ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৯৮ নমুনা পরীক্ষায় ৮৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৮২ নমুনা পরীক্ষায় ৮২ জন, শেভরনে ২৪১ নমুনা পরীক্ষায় ৭৩ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৫২ নমুনা পরীক্ষায় ৩৫ জন, এন্টিজেন টেস্টে ৮৪৮ নমুনা পরীক্ষায় ২৫৯ জন, মেডিকেল সেন্টারে ১২ নমুনা পরীক্ষায় ৭ জন এবং এপিক হেলথ কেয়ারে ১৩৫ নমুনা পরীক্ষায় ৭৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ৪১ নমুনা পরীক্ষায় ২২ জনেরর করোনা পজেটিভ শনাক্ত হয়।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮টি নমুনা পরীক্ষায় একজনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে।

নতুন আক্রান্তদের মধ্যে ৬৩৯ জন নগরের এবং ৩০৬ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM