করোনা বিধিনিষেধে মাধ্যমিকের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত

করোনা সংক্রমণ এড়াতে চলামান বিধিনিষেধের কারণে মাধ্যমিক পর্যায়ের (৬ষ্ঠ থেকে নবম) এবং ২০২২ সালের মাধ্যমিক ও সমমানের পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করা হয়েছে।

- Advertisement -

শনিবার (২৪ জুলাই) রাতে মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর বেলাল হোসাইন স্বাক্ষরিত এক আদেশে এ সিদ্ধান্ত জানানো হয়।

- Advertisement -google news follower

আদেশে বলা হয়, চলমান লকডাউনের কারণে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কৃর্তক ৬ষ্ঠ থেকে নবম ও ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য চলমান অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরর্বতী নিদেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো।

এ বিষয়ে জানতে চাইলে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক সৈয়দ মো. গোলাম ফারুক বলেন, করোনার বিস্তার রোধে চলমান বিধিনিষেধের কারণে মাধ্যমিক শিক্ষার্থীদের চলমান অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করা হয়েছে।

- Advertisement -islamibank

গত বছর করোনা মহামারি শুরু হওয়ার পর ষষ্ঠ থেকে একাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমে যুক্ত থাকতে দেওয়া হচ্ছে অ্যাসাইনমেন্ট। করোনাকালে শিক্ষার্থীদের পড়াশোনার মধ্যে রাখাই এই অ্যাসাইনমেন্টের উদ্দেশ্য।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM