২১ আগস্টের ঘটনার সুষ্ঠু তদন্ত দরকার ছিল: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ২১ আগস্ট বোমা হামলার ঘটনার সঙ্গে বিএনপির কেউ জড়িত নয়। আওয়ামী লীগ এটিকে ইস্যু করে বিএনপিকে ধ্বংস করার চেষ্টা করছে। মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে শহীদ জিহাদ স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

- Advertisement -

তিনি বলেন, এই হামলার ঘটনায় জড়িত প্রকৃত আসামিদের না ধরে তারেক রহমানসহ বিএনপি নেতাদের নাম জড়িয়ে তাদের ফাঁসানোর চক্রান্ত হচ্ছে। উদ্দেশ্য একটাই, এদেশ থেকে বাংলাদেশী জাতীয়তাবাদকে ধ্বংস করা। তিনি বলেন, ঘটনার পরপরই বিএনপি সরকার মামলা করেছে। তদন্তের ব্যবস্থা করেছে। এমনকি এফবিআইকে আনা হয়েছিল মামলার তদন্ত করার জন্য।

- Advertisement -google news follower

ফখরুল বলেন, এই মামলায় রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপি নেতাদের জড়িত করা হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত হওয়া দরকার ছিল।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM