চট্টগ্রামে করোনা: একদিনে আরো ৫ মৃত্যু, আক্রান্ত ২১৯

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমেছে। এদিন ২১৯ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। একই সময়ে মৃত্যু হয়েছে আরো ৫ জনের।

- Advertisement -

সোমবার (২৩ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্যানুযায়ী, এদিন অ্যান্টিজেন টেস্টসহ চট্টগ্রামে ১০টি ল্যাবে ১ হাজার ৪১৯টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬০ নমুনা পরীক্ষায় ৫৬ জন, বিআইটিআইডি ল্যাবে ২৫৮ নমুনা পরীক্ষায় ১২ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৬২ নমুনা পরীক্ষায় ৬৮ জন করোনা রোগী শনাক্ত হয়।

বেসরকারি ইমপেরিয়াল ল্যাবে ১২৭ নমুনা পরীক্ষায় ১৩ জন, শেভরন ল্যাবে ১৭২ নমুনা পরীক্ষায় ১০ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৪৩ নমুনা পরীক্ষায় ৯ জন, মেডিকেল সেন্টার হাসপাতালে ১৯ নমুনা পরীক্ষায় ৩ জন এবং ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৫৮ নমুনা পরীক্ষায় ১৭ জন, এন্টিজেন টেস্টে ১০১ নমুনা পরীক্ষায় ২০ জন করোনা শনাক্ত হয় এবং আরটিআরএল ল্যাবে ১৯ নমুনা পরীক্ষায় ১১ জনের করোনা পজেটিভ এসেছে।

- Advertisement -islamibank

এদিন ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজে এদিন কোনো করোনা পরীক্ষা হয়নি।

করোনা আক্রান্তের মধ্যে ১১৯ জন চট্টগ্রাম নগরের এবং ১০০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM