১২৮ নন-ক্যাডারের নিয়োগ বাতিল

নির্দেশনা অনুযায়ী অনলাইনে আবেদন না করায় ৩৮তম বিসিএস থেকে প্রাপ্ত দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে ১২৮ জনের নিয়োগ সুপারিশ বাতিল করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

- Advertisement -

মঙ্গলবার (২৪ আগস্ট) পিএসসি’র পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নূর আহমদ (যুগ্ম সচিব) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

- Advertisement -google news follower

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএস পরীক্ষা-২০১৭ -এর লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার ও নন-ক্যাডার প্রথম শ্রেণির পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের মধ্য হতে নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির (দশম গ্রেড) ৪৩ ক্যাটাগরি পদে এক হাজার ১৩৯ জন প্রার্থীকে নিয়োগের সুপারিশ করে পিএসসি।

পিএসসি আরও জানায়, নিয়োগ সুপারিশপ্রাপ্ত এক হাজার ১৩৯ জন প্রার্থীকে ওই প্রেস বিজ্ঞপ্তির ৮ নম্বর অনুচ্ছেদের শর্তানুযায়ী নন-ক্যাডার পদের জন্য অনলাইন আবেদনপত্র জমা দিতে বলা হয়। তবে নির্ধারিত সময়ে সুপারিশকৃত প্রার্থীদের মধ্য থেকে ১২৮ জন অনলাইনে আবেদন না করায় তাদের নিয়োগ সুপারিশসহ প্রার্থিতা বাতিল করেছে পিএসসি।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM