চকরিয়ায় কৃষক লীগ নেতাকে গুলি করে হত্যা

কক্সবাজারের চকরিয়ায় নিজ বাড়িতে কৃষক লীগ নেতা সরওয়ার কামালকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

- Advertisement -

সোমবার (২০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নেন ঘোনারপাড়ার থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ফাঁসিয়াখালী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক সরোয়ার ওই গ্রামের ছৈয়দ নুর সিকদারের পুত্র।

- Advertisement -google news follower

ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মহিউদ্দিন বলেন, রাত ৩টার দিকে সরওয়ার আমাকে কল করেন। তার কল পেয়ে আমি তার বাড়িতে ভোরে গিয়ে দেখতে পাই তিনি গুলিবিদ্ধ অবস্থায় উঠানে পড়ে রয়েছেন।

তিনি আরও বলেন, ওই সময় তার স্ত্রী বাড়িতে ছিলেন না। পরে নিহতের স্বজন ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানতে পারি, সরওয়ার তাদের অনেককেই কল করেছেন। এরমধ্যে তার শ্যালক বাসার দরজা খুললে দুর্বৃত্তরা তাকেও ধাওয়া দেয়। তারা সংখ্যায় চার থেকে পাঁচজন ছিলেন। অন্ধকার থাকায় তাদের কেউ চিনতে পারেননি।

- Advertisement -islamibank

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মো: জুবায়ের জানান, নিহত কৃষক লীগ নেতার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

জয়নিউজ/গিয়াস/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM