অভিনেতার গুলিতে চলচ্চিত্র সেটেই আলোকচিত্র পরিচালকের মৃত্যু

নিউমেক্সিকোর নির্মাণাধীন ‘রাস্ট’ সিনেমার সেটে অভিনেতা আলেক বোল্ডউইনের প্রপ গানের গুলিতে আলোকচিত্র পরিচালক হালিনা হুচিন নিহত হয়েছে। এ ঘটনায় আহত চলচ্চিত্র পরিচালক জোয়েল সৌজা।

- Advertisement -

স্থানীয় সময় বৃহস্পতিবার (২১ অক্টোবর) মধ্যরাতে এই দুর্ঘটনাটি ঘটেছে।

- Advertisement -google news follower

আইনপ্রয়োগকারী কর্মকর্তাদের বরাতে সংবাদমাধ্যম সিএনএন বলছে, ৪২ বছর বয়সী হালিনাকে একটি হেলিকপ্টারে করে ইউনিভার্সিটি অব নিউমেক্সিকো হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

আর পরিচালক জোয়েল সৌজাকে একটি অ্যাম্বুলেন্সে করে ক্রিস্টাস সেন্ট ভিনসেন্টের আঞ্চলিক চিকিৎসা কেন্দ্রে নেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

বিবৃতিতে বলা হয়েছে, তদন্তানুসারে, প্রপ আগ্নেয়াস্ত্র ব্যবহারের দৃশ্য ধারণ করা হচ্ছিল। তখনই গুলিতে সিনেমাটির আলোকচিত্র পরিচালক নিহত হয়েছেন। তবে কী ধরনের গুলি ছোড়া হয়েছে, তা নিয়ে তদন্ত চলছে।

পশ্চিমা সিনেমা রাস্টের কাহিনী ১৮৮০-এর দশক থেকে শুরু হয়েছে। এতে বোল্ডউইন, ট্রাভিস ফিমেল ও জেনসেন অ্যাকলেস অভিনয় করেছেন।

বোল্ডউইনের মুখপাত্র বলেন, ফাঁকা আওয়াজের সঙ্গে গুলি মিসফায়ার হয়েছিল। সান্তা ফি শেরিফের মুখপাত্র বলেন, গোয়েন্দাদের সঙ্গে কথা বলেছেন বোল্ডউইন। তিনি স্বেচ্ছায় আমাদের কাছে এসেছেন। তাকে জেরা করার পর তিনি ভবন ছেড়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM