ফের জামিন পেলেন পরীমনি

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনি ফের জামিন পেয়েছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) পরীমনিসহ তিনজনের জামিন মঞ্জুর করেছেন আদালত।

- Advertisement -

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম শুনানি শেষে এ জামিন মঞ্জুর করেছেন।

- Advertisement -google news follower

আজ মঙ্গলবার চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে করা চার্জশিট আমলে নেওয়ার দিন ধার্য ছিল । গত ১৩ অক্টোবর এই দিন ধার্য করেন আদালত। হাজিরা দেওয়ার জন্য সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে আদালতে হাজির হয়েছেন এ নায়িকা।

আদালতের মূল বিচারক কে এম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় চার্জশিট আমলে নেওয়ার জন্য ভারপ্রাপ্ত বিচারক আগামী ১৫ নভেম্বর দিন ধার্য করেন। এর আগে ১০ অক্টোবর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার মামলার চার্জশিট গ্রহণ করেন।

- Advertisement -islamibank

এরপর আদালত মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন। ওই দিন পরীমনির আইনজীবী স্থায়ী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার স্থায়ী জামিন মঞ্জুর করেন। এছাড়া মামলার দুই আসামি আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেনেরও জামিন মঞ্জুর করা হয়।

গত ৪ আগস্ট সন্ধ্যায় রাজধানীর বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‍্যাব। ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয় এবং পরীমনিকে আটক করা হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM