ইত্যাদিতে গাইলেন ফারিণ

অনলাইন ডেস্ক

অভিনয়ের পাশাপাশি গানেও সিদ্ধহস্ত তাসনিয়া ফারিণ। এর আগে সামাজিক মাধ্যমে মুগ্ধতা ছড়িয়েছে তার কণ্ঠ। এবার এই অভিনেত্রী গাইবেন জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে। তার সঙ্গে থাকবেন তাহসান খান।

- Advertisement -

এ প্রসঙ্গে ফারিণ বলেন, ইত্যাদি ছোটবেলা থেকেই আমার প্রিয় অনুষ্ঠান। আমার প্রিয় অনুষ্ঠানে গান গাইতে পেরে খুবই ভালো লাগছে। গানটি ভালো হয়েছে। শোনার পর মনে হয়েছে ভিন্ন ধরনের গান। আমার বিশ্বাস, সব শ্রেণির শ্রোতা-দর্শকের কাছে ভালো লাগবে এটি।

- Advertisement -google news follower

এদিকে ফারিণ যেমন এবারই প্রথম টিভিতে গাইছেন তেমনই ইত্যাদিতে প্রথম গাইছেন ইমরান মাহমুদুল। তিনি বলেন, ইত্যাদি অনুষ্ঠানের জন্য প্রথম গান গাইতে পেরে খুব ভালো লাগছে। আমার কাছে ইত্যাদি একটি আবেগের নাম। স্বপ্ন দেখতাম, একদিন ইত্যাদিতে গান করব। তখন ইত্যাদিতে একটা গান গাওয়ার সুযোগ পেলেই হিট হয় যেতো শিল্পীরা। আমার জন্য এটি বিরাট ব্যাপার। ইত্যাদি আমার জন্য একটি অনুপ্রেরণা, আবেগ। ইত্যাদিতে গাইতে পেরে আমার স্বপ্ন পূরণ হল।

ঈদের বিশেষ ইত্যাদি একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে। ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর দেখানো হবে। বরাবরের মতো এবারও ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM