আমরা দুজনই বেহায়া

বিনোদন ডেস্ক :

ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। অন্যদিকে, শাহরিয়ার নাজিম জয় ক্যারিয়ার শুরু করেছিলেন অভিনেতা হিসেবে।

- Advertisement -

তবে তিনি এখন দেশব্যাপী পরিচিত জাদরেল একজন উপস্থাপক হিসেবে। যার সঙ্গে সাক্ষাৎকারে বসলে যেকোনো মানুষেরই মাথায় দুশ্চিন্তা এসে ভর করে, কখন কী প্রশ্নে ঘায়েল করেন জয়।

- Advertisement -google news follower

তবে এবার জয় নিজেই হলেন ঘায়েল। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া কয়েক সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে জায়েদ খান ও জয়ের দেখা গেছে এমন দৃশ্য।

ভিডিওতে দেখা যায় শাহরিয়ার নাজিম জয় জায়েদকে জয় প্রশ্ন করেন, ‘অনেকে বলে, জায়েদ খানকে ধইরা যদি ধুমসে পিটাইতে পারতাম। তাহলে মনে খুব শান্তি পেতাম।’

- Advertisement -islamibank

এমন কথার উত্তরে জায়েদ বলেন, ‘এটা আপনার ব্যাপারেও শুনেছি বিদেশে গেলে। আমি বলেছি, পিটাইতে পারব না। চ্যানেল আইয়ের ভিতরে থাকে। মারার সুযোগ নাই।’

এসময় খানিকটা বিব্রত হয়ে যান জয়। তবে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য ফের অভিনেতার কাছে তিনি জানতে চান, ‘এরকম শুনছেন?’ জবাবে জায়েদ বলেন, ‘অনেক।

আপনার আমার সেইম কেস। আমারে যারা গালি দেয়, তারা আপনারেও গালি দেয়। আমাকে ফোন করে বলে যে, এই বেহায়া লোকের শো তে যাওয়া যাবে না। আমি বলেছি, ভাই আমিও আরেক বেহায়া। আমরা দুজনই বেহায়া।’

এদিকে নেটিজেনরা জায়েদ-জয়ের ওই ভিডিওর নাম দিয়েছেন ‘ইট আর পাটকেলের সংঘর্ষ। ইতোমধ্যে তাদের ২৫ সেকেন্ডের ভিডিওটি শেয়ার করেছেন অনেকেই। এমনকি অনেকে মজা করে লিখেছেন নানান ক্যাপশনও।

নাফিদা নওরীন নামে একজন লিখেছেন, জায়েদ খান কিন্তু উত্তর ভালো দেয়! শাহাত হেসেন নামে একজন কমেন্ট করেছেন, আবার ভাইরালের নেশায় এটাও তাদের স্ক্রিপ্টেট হতে পারে। আরেকজন লিখেছেন, জায়েদ ব্রো অলওয়েজ রকস। ব্যাডারে কোনো দিন শরম পাইতে, অপ্রস্তুত হইতে দেখি নাই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM