টেকনাফে ৩ কেজি আইসসহ মিয়ানমারের ২ নাগরিক আটক

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের টেকনাফে ৩ কেজি ১শ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ মিয়ানমারের ২ নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

- Advertisement -

গতকাল বৃহস্পতিবার (৩০ মে) রাতে মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন নোয়াখালী পাড়া নামক স্থানে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযানে এসব মাদকসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন- মায়ানমার মংডু থানার মুন্নিপাড়া গ্রামের ইমান হোসেনের ছেলে মো. আলম (১৯) এবং একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. আয়াছ (২১)।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ, (বিজিবিএমএস) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

- Advertisement -islamibank

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন এর দায়িত্বপূর্ণ মেরিন ড্রাইভ সড়ক দিয়ে যানবাহন-যোগে মাদকদ্রব্য পাচার হতে পারে।

এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়নের একটি চোরাচালান প্রতিরোধ টহল-দল মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন নোয়াখালীপাড়া নামক স্থানে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি কার্যক্রম শুরু করে।

কিছুক্ষণ পর শাহপরীর-দ্বীপ থেকে হাজমপাড়াগামী একটি সিএনজি চেকপোস্টের নিকট আসলে তা তল্লাশির জন্য থামানো হয়।

পরবর্তীতে উক্ত সিএনজিটি তল্লাশিকালীন সিএনজির পিছনে দুইজন যাত্রীর আচরণ সন্দেহজনক এবং পূর্ব থেকেই প্রাপ্ত বর্ণনা অনুযায়ী সন্দেহভাজন মিলে যাওয়ায় চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি ও জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তাদের হাতে থাকা ব্যাগের ভিতর হতে ৩ কেজি ১০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামিদের জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM